বসন্ত প্রিয়া
- আনোয়ার হোসেন ০৩-০৫-২০২৪

সকাল ০১/০৩/২০১৭ ইং ১৬/১১/১৪২৩ বঙ্গাব্দ তুমি যবে এসেছিলে এ বসন্তে আমি হেন কালে চেয়েছিলাম তব মায়াবি নয়নে। তব অধর যুগল রাঙা কোন এক প্রসুনের ছোঁয়ায় উন্মাদ হয়ে ছুটে আসি মরীচিকার তরে। ফিরে আসি পুনঃ পুনঃ সাজানো ফুলের ডালি থরে বিথরে। হে বসন্ত তুমি মোর প্রিয়া জানি এ অভিমান চিরতরে আমারি তরে। তুমি আর না বাসিও ভাল তবু হোক তব পদচারণ এ অধমের ফুল সাজানো নীড়ে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।